দামে কম মানে ভালো কাকলী ফার্নিচার Dame Kom Mane Valo Kakoli Furniture

দামে কম মানে ভালো কাকলী ফার্নিচার, ফেসবুকে ভাইরাল ‘কাকলী ফার্নিচার’

বাঙালি এমনই একটি রসিক জাতি যে রসে সন্ধান পেলে আস্বাদন করতে ছাড়ে না। এই মহামারিতে যেখানে লক্ষ লক্ষ লোক মারা যাচ্ছে, যেখানে অক্সিজেনের জন্য মানুষ হাহাকার করছে প্রতিনিয়ত, সেখানে ও মানুষ রসের সন্ধান করতে পিছুপা হয়না। গত দুইদিন ধরে ফেসবুকে এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে একটি ফার্নিচারের অ্যাড Kakoli Furniture”দামে কম মানে ভালো কাকলী ফার্নিচার”। সম্ভবত দুই দিন ধরে সংবাদমাধ্যমে দেখতে পাওয়া গেছে এই বিজ্ঞাপনটি।

এই বিজ্ঞাপনটি একটি ফার্ণিচারের বিজ্ঞাপন (Kakoli Furniture)। ইসিজি আর খাট-বিছানা, বিক্রি করে এই সংস্থা। এই ফার্নিচারের দোকানের নাম কাকলি ফার্নিচার। তার প্রধান শ রুম, শ্রীপুর রোড, শ্রীপুর পৌরসভা গাজীপুর। এতো অবধি তো ঠিকই আছে। কিন্তু গণ্ডগোল বাধছিল ঠিক অন্য জায়গাতে। বিজ্ঞাপনের একটি কথা প্রায় শতাধিক বার বলা হয়েছে। দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার।

এই কথাটি বোধ হয় বিজ্ঞাপনের শতাধিকবার বলা হয়েছে। আর ঠিক এখানেই মানুষ তার রসবোধ সন্ধান করতে পেরেছে। কোন বিজ্ঞাপনে এইভাবে একই কথা বহুবার বলা হয় না। বিজ্ঞাপনটি নিয়ে মানুষ বিভিন্নভাবে রসিকতায় মিটেছে। এমনকি অন্য ভিডিওর সঙ্গে জুড়ে দেওয়া হচ্ছে এই ফার্নিচারের ভিডিওটি। আপাতত বলা চলে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই ভিডিও।

বন্ধু চলো চলো, নিয়ে চলো কাকলি ফার্নিচার গ্যালারী

Kakoli furniture viral on social media
Image Source : Rahul Singh

আরো পড়ুন: দামে কম মানে ভালো কাকলী ফার্নিচার, ফেসবুকে ভাইরাল

আরো পড়ুন: স্কুল ড্রেস পড়া তরুণীর জিমন্যাস্টিকস ভিডিও তুমুল ভাইরাল

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট