Social Media Viral Corona News

নাতিকে বাঁচানোর জন্য আত্মঘাতী হলেন দাদু দিদিমা, অবাক করা কাণ্ড ঘটে গেল রাজস্থানে

শুধুমাত্র একটি মহামারী যা মানুষকে মানুষের থেকে আলাদা করে দিয়েছে। প্রিয়জনকে না চাইতেও দূরে সরিয়ে দিতে হচ্ছে। বয়স্কদের পাশাপাশি তরুণ এবং শিশুরা আক্রান্ত হচ্ছে এই মহামারিতে। (Social Media Viral) গত বছর থেকে শুরু হওয়া এই মহামারীর মৃত্যুযাত্রা আজও অব্যাহত একইভাবে। তবে আক্রান্তের থেকে সুস্থ হওয়া মানুষের সংখ্যা এখন অনেকটাই বেশি। মৃত্যু মিছিল এর পাশাপাশি মানুষের জয়ের হাসি ও আমাদের কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে।

তবে কিছু কিছু খবর এমনও থাকে যা আমাদের চোখের জল এনে দেয়। (Social Media Viral) সেই সমস্ত ঘটনার কোন বিশ্লেষণ আমরা করতে পারি না। এমনই একটি ঘটনা উঠে এসেছে সম্প্রতি। রাজস্থানে এক বৃদ্ধ দম্পতি সম্প্রতি করন আক্রান্ত হয়েছিলেন। শুধুমাত্র পরিবারকে বাঁচানোর জন্য তারা আত্মঘাতী হবার রাস্তা বেছে নিলেন।

আরো পড়ুন: গৃহবধূ র অসামান্য নাচ দেখে মুগ্ধ হয়ে গেল নেট দুনিয়ার বাসিন্দারা

রবিবার সকালে সম্বল ওভার ব্রিজের কাছে রেললাইনে দিল্লী মুম্বাই ট্রাকের ওপর টিনের উপর ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করলেন তারা। এই দম্পতির নাম হীরালাল এবং তার স্ত্রী শান্তিবাই। করোনা আক্রান্ত হবার পর মানসিকভাবেই তারা অশান্তিতে ছিলেন। রবিবার সকালে তারা সিদ্ধান্ত নেয় তারা আত্মঘাতী হবেন শুধুমাত্র পরিবারকে বাঁচানোর জন্য।

আরো পড়ুন: স্বল্প সাক্ষরতা নিয়ে পাড়ি দিলেন বিদেশে, চাকরিও দিলেন ২২ হাজার মহিলাদের

সূত্র থেকে খবর পাওয়া গেছে, তাদের পুত্র চার বছর আগে মারা গিয়েছিলেন। তারা তাদের পুত্রবধূ এবং নাতির সাথে থাকতেন। হঠাৎ করেই তারা দুজনে কোভিদ পজেটিভ হন। করনা আক্রান্তের খবর পাশাপাশি মানুষ জানতে পারার পর তাদের পরিবারের সঙ্গে ভীষণভাবে খারাপ ব্যবহার করতে শুরু করেন। তাই পরিবারকে বাঁচানোর জন্য তারা সিদ্ধান্ত নেন তারা আত্মঘাতী হবেন।

আরো পড়ুন: মধুমিতার পারফেক্ট ফিটনেস আগুন লাগাচ্ছে নেটদুনিয়ায়

ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। মামলা দায়ের করা হয়েছে। তবে কোন সুইসাইড-নোট এখনো পর্যন্ত পাওয়া যায়নি। আত্মঘাতী ব্যাপারটি স্পষ্ট হলেও তদন্ত না শেষ হওয়া পর্যন্ত কোনো সিদ্ধান্তে আসতে পারছে না পুলিশ। তবে এই ঘটনা থেকে আরো একবার মানুষের অমানবিকতার চিত্রটি সবার সামনে স্পষ্ট হয়ে যায়।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট