- Advertisment -
HomeNewsPoliticsমানুষের ঘরে ঘরে দুধ পৌঁছে দেওয়ার কথা বলেই ফের ট্রোলড্ হলেন দিলীপ...

মানুষের ঘরে ঘরে দুধ পৌঁছে দেওয়ার কথা বলেই ফের ট্রোলড্ হলেন দিলীপ বাবু

দুধ, গরু, গোমূত্র প্রভৃতি নিয়ে মন্তব্য দিলীপ ঘোষের নতুন নয়। বহুদিন ধরেই এমন কাজ করে আসছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহুবার ট্রলড হতেও দেখা গিয়েছে দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। কিন্তু তার মন্তব্যের বান থামেনি। এবার ‘ওয়ার্ল্ড মিল্ক ডে’ তথা ‘বিশ্ব দুগ্ধ দিবস’ এর দিন এক বিশেষ বার্তা প্রদান করেছিলেন দিলীপ ঘোষ মহাশয়। তিনি বার্তা দিয়েছিলেন অধিকসংখ্যক দুস্থ মানুষের কাছে দুধ এবং দুগ্ধজাত দ্রব্য পৌঁছে দেওয়ার।

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষ থেকে বিশেষ ভূমিকা পালন করেছেন (Dilip Ghosh) দিলীপ ঘোষ, সারা বাংলায় নেতৃত্ব দিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন বিভিন্ন কেন্দ্রীয় মন্ত্রীরা। কিন্তু কোষের নির্বাচনী প্রক্রিয়ায় পুরোপুরিভাবে বিফল হয়েছেন তিনি। গোমাতার প্রতি ভক্তি, ভালবাসা একাধিকবার ব্যক্ত করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবার গরুর দুধ এবং দুগ্ধজাত পণ্যকে বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়ার বার্তা দিলেন দিলীপ ঘোষ।

তিনি লিখেছেন, ‘বিশ্বের বাজারে দুগ্ধ ও দুগ্ধজাত পণ্যরে তুলে ধরাও দুগ্ধ সমবায় গড়ে তোলার নেপথ্যে সর্দার বল্লভভাই প্যাটেলের অবদান ছিল অপরিসীম। বিশ্ব দুগ্ধ দিবসে দুগ্ধ ও দুগ্ধজাত পণ্যকে আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়াই হোক লক্ষ্য।’

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই তার এই মন্তব্যকে নিয়ে শুরু হয় কটাক্ষ। এর আগেও তিনি বিভিন্ন মন্তব্য করেছেন এ বিষয়ে। এর আগে বর্ধমান শহরের টাউনহলে ‘ঘোষ এবং গাভি কল্যাণ সমিতি’র অনুষ্ঠানে যোগ দিয়ে দিলীপ ঘোষের দাবি, ‘বিদেশি গোরু গো মাতা নয়।’ এখানেই থেমে থাকলে একটা কথা হত, কিন্তু তারপর দিলীপ ঘোষ যা বলেছিলেন, তাতে হাসির রোল উঠেছিল নেটদুনিয়ায়।

দিলীপ বলেছিলেন, ‘আমাদের দেশি গাভির পিঠের কুঁজে সোনা থাকে। তাই দেশি গোরুর দুধের রং সোনালি হয়। তার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে যায়, হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়া জুড়ে। মিমে ভর্তি হয়ে যায় ভার্চুয়াল মিডিয়াগুলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

প্রায়শ্চিত্ত করলেন গঙ্গার ঘাটে গিয়ে! ‘মমতাই অশুভ শক্তি ধ্বংস করবে’ বিশ্বাস...

গঙ্গার ঘাটে গিয়ে মন্ত্র পড়ে, যজ্ঞ করে করলেন প্রায়শ্চিত্ত। সবকিছু ঠিকঠাক থাকলে মহালয়ার...

‘দেশ শাসন করছেন একজন মা, ধ্বংস করবে অশুভ শক্তিকে’, ইচ্ছা প্রকাশ...

ত্রিপুরার বেশকিছু বিজেপি নেতৃত্বরা নাকি তৃণমূলে নাম লেখানোর জন্য পা বাড়িয়ে রয়েছেন।

আগামী ২০ বছরের মধ্যে বাংলা দেশের ১ নম্বর শিল্পক্ষেত্র হবে’,সভামঞ্চে দাবী...

আগামী ১০০ বছরের মধ্যে রাজ্যে আর বিদ্যুতের অভাব থাকবে না। আগামী ৩ থেকে ৪ বছরের মধ্যে দেউচাপাঁচমি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম কয়লাখনি হয়ে যাবে’।

রাজ্য সভাপতির পদ হারিয়েও বাংলার হয়ে কাজ করতে চান দিলীপ ঘোষ

বাবুল তৃণমূলে যোগদানের পাশাপাশি বিজেপির রাজ্য সভাপতি পদ থেকে দিলীপ ঘোষকে সরিয়ে দেওয়া হয়েছে।

পরাজিত আসনে ময়নাতদন্তের দাবি শুভেন্দুর, জেলা স্তরে নেতাদের কড়া পরামর্শ

যেই আসনে বিজেপি (BJP) পর্যুদস্ত হয়েছে এবং খুব খারাপভাবে হেরেছে সেই সমস্ত আসনে হারের কারণ পর্যালোচনা করার সিদ্ধান্ত নিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

শুভেন্দু অধিকারীকে পদ থেকে সরানোর প্রক্রিয়া শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস!

মমতা (Mamata Banerjee) তৃণমূলের (TMC) প্রতি কড়া আক্রমণ শানিয়েছেন বিজেপির (BJP) বর্তমান বিরোধী দলনেতা শুভেন্দু (shuvendu adhikari)।

যারা বেসুরো তারা তাড়াতাড়ি বিদায় নিন, আমরা অন্যায়ের বিরুদ্ধে লড়াই জারি...

মন জয়ের কাজ আমরা চালিয়ে যাব মানুষের পাশে থেকে। "দল ঠিক ব্যবস্থা নেবে তাঁদের বিরুদ্ধে" যারা দলের ভালো চায় না : Locket Chatterjee

‘মারব এখানে, লা* পড়বে শ্মশানে’, এই ডায়লগের জন্যই কলকাতা হাইকোর্টে ছুটলেন...

যুব তৃণমূলের দাবী, সমাবেশে ‘মারব এখানে, লাশ পড়বে শ্মশানে’- Mithun Chakraborty-র বলা ডায়লগের পরই বাংলায় জ্বলে উঠেছে হিংসার আগুন।

মহুয়ার দেওয়া তথ্য ভুল, টুইট রাজ্যপালের, পাল্টা জবাব মহুয়া মৈত্রের

মহুয়া মৈত্র যিনি টুইটারে একটি টুইট করেন স্বজনপোষণ নিয়ে, প্রত্যেক বারের মত এবারও রাজ্যপাল মহুয়া মৈত্রের ওই টুটইকে নিশানা করে পাল্টা উত্তর দিলেন।

প্রধানমন্ত্রীর ইয়াস বৈঠক বয়কট করার ইঙ্গিত ছিল মাননীয়ার, টুইটে দাবি রাজ্যপালের

নরেন্দ্র মোদীর (Narendra Modi) আলোচনা বৈঠক বয়কট করার পরিকল্পনা আগে থেকেই ছিল মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)।