Sonali Guha and Mamata Banerjee

জল ছাড়া মাছ বাঁচে না, মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়া আমি বাঁচব না: সোনালি গুহ

একাধিক তৃণমূল নেতা মন্ত্রী একুশের বিধানসভা নির্বাচনের আগে যোগ দিয়েছিলেন বিজেপিতে যাদের মধ্যে ছিলেন অন্যতম সাতগাছিয়ার বিধায়ক সোনালী গুহ (Sonali Guha)। প্রথম থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বেশ কাছের নেত্রী ছিলেন তিনি।

কিন্তু একুশের বিধানসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করার পর সোনালী-র (Sonali Guha) নাম না দেখে তৎক্ষণাৎ কান্নাকাটি শুরু করে দিয়েছিলেন তিনি। এরপরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার চরম সিধান্ত নিয়ে বসেন সোনালী গুহ।

তবে এতে বিশেষ কিছু লাভ হয়নি। বিজেপিতে নাম লেখানোর পরেও সেখানে মেলেনি টিকিট তাতে স্বাভাবিক ভাবেই হতাশ সোনালীর মোহ এখন ভঙ্গ হয়েছে এবং তিনি আবার ফিরতে চাইছেন নিজের প্রাক্তন শিবিরে এবং এই মর্মে টুইটারে একটি লম্বা চিঠি পোস্ট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে।

আরো পড়ুন: বান্ধবী ও স্ত্রী-র মধ্যে বচসা শুরু, শোভনবাবুকে হাসপাতালে দেখতে যাওয়া নিয়ে

তিনি লিখেছেন, ‘সম্মানীয়া দিদি, আমার প্রণাম নেবেন। আমি সোনালি গুহ, অত্যন্ত ভগ্ন হৃদয়ে বলছি যে আমি আবেগপূর্ণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম। যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত। কিন্তু সেখানে নিজেকে মানিয়ে নিতে পারিনি।

মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমনই আমি আপনাকে ছাড়া বাঁচতে পারব না। দিদি আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী, দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিয়ে, বাকি জীবনটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন। ধন্যবাদান্তে, আপনার স্নেহের সোনালি গুহ।’

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট