Orange Snake With Two Heads

দেখা মিললো দুটি মাথাযুক্ত অদ্ভুত কমলা রঙের সাপের, ভাইরাল ভিডিও

Orange Snake with Two Heads: দেখা মিললো দুই মাথাযুক্ত অদ্ভুত আকারের কমলা রঙের একটি সাপের। সাধারণত বেশিরভাগ এমন সাপের ক্ষেত্রে দেখা যায় একটি মাথা কাজ করে না, কিন্তু অন্যটি স্বাভাবিক কাজকর্ম করতে পারে কিন্তু এই সাপটির ক্ষেত্রে দেখা যাচ্ছে, দুটি মাথাই সমান ভাবে কাজ করছে। নিচের ভিডিওটি দেখলে বুঝবেন একটি বাটির মধ্যে জল রেখে দেওয়া হয়েছে, সাপটি বোধহয় তৃষ্ণার্ত ছিল,সে দুটো মাথা দিয়ে একসাথে জল পান করছে।

আরো পড়ুন: রেল লাইন পড়ে যাওয়া বাচ্চাটিকে বাঁচিয়ে, নতুন জীবনদান দিলেন একজন পয়েন্টসম্যান

ভারতে এমন ধরনের সাপ খুব একটা দেখতে পাওয়া যায়না। তাই ধরে নেওয়া যেতেই পারে যে এটি বিদেশের কোন একটি জায়গার সাপ। (Orange Snake with Two Heads) উজ্জ্বল কমলা এবং সাদা বর্ণের দুটি মাথাযুক্ত সাপটিকে যথেষ্ট সুন্দর দেখতে লাগছে। আর এর থেকেও বড় কথা যে সাপের দুটি মাথাই সমানভাবে কাজ করছে তা দেখে বিশেষজ্ঞরাও রীতিমত হতবাক হয়েছেন।

আরো পড়ুন: মাত্র ৫৮ মিনিটের মধ্যেই ৪৬টি রান্নার আইটেম বানিয়ে বিশ্বরেকর্ড

বিশেষজ্ঞদের পাশাপাশি নেটিজেনরা ও রীতিমত অবাক হয়েছেন সাপের এমন বিশেষত্ব দেখে। প্রথমে জলের জায়গা কাছে সাপের একটি মাথা কিছুতেই যেতে চাইছিল না। অন্য মাথা তাকে জোর করে সেই জলের জায়গায় নিয়ে যায়। তারপরে ভিডিওটিতে দেখা গেল দুটি মাথায় সমানভাবে জল পান করছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এমন অসাধারণ ভিডিও দেখে যে কেউ অবাক হবেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বর্তমানে নতুন প্রজন্মের কাছে একটি এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজেই তা ভাইরাল হয়ে যায় কয়েক মুহূর্তের মধ্যেই।