narada scan sovan chatterjee ratna chatterjee and baishakhi banerjee

বান্ধবী ও স্ত্রী-র মধ্যে বচসা শুরু, শোভনবাবুকে হাসপাতালে দেখতে যাওয়া নিয়ে

গত সোমবার সকালে তৃণমূলের তিন হেভিওয়েট নেতার সঙ্গে গ্রেফতার হয়েছেন শোভন চট্টোপাধ্যায়। বছর তিনেক আগে স্ত্রী রত্নার থেকে আলাদা থাকেন তিনি। (Narada Scam) গোলপার্কের একটি বহুতল তার আস্তানা এবং একুশের নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিলেও বান্ধবী বৈশাখী যোগ্য সম্মান না পাওয়ায় ইস্তফা দিয়েছেন তিনি।

সিবিআই গ্রেফতারের পরেই নিজাম প্যালেসে ছুটে গেছিলেন রত্না চট্টোপাধ্যায় এবং ছেলে ঋষি। সন্ধ্যেবেলা ক্লান্ত রত্না দেবী বাড়ি ফিরে গেলেও ঋষি ছিল ভোর অবধি। হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ও বাবার পাশে ছিল সে।

Narada Scam Sovan Chatterjee
Image Source : Google

এর পরেই হঠাৎ করে এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষের কাছে শোভনবাবুর আইনজীবী চিঠি পাঠিয়েছে যেন রত্না চ্যাটার্জি এবং তার ছেলে কোনভাবেই শোভন বাবুকে দেখতে যেতে না পারে। (Narada Scam) এই চিঠির নেপথ্যে যে বৈশাখী ব্যানার্জি তা আর কারোর জানার বাকি নেই।

আরো পড়ুন: আপনারা করছেন-টা কি? মানুষের মতো ট্রিট করছেন না পশুর মতো”

স্বাভাবিক ভাবেই এরপরে ক্ষেপেছেন রত্না চ্যাটার্জি। তিনি হুঙ্কার দিয়ে বলেছেন রত্না চ্যাটার্জিকে কেউ কোনদিন আটকাতে পারেনি। আমিও ঢুকবো আমার ছেলেও ঢুকবে। বৈশাখী কিভাবে ঢোকে সেটা আমি দেখব।

Baisakhi Banerjee Hot Photo
Image Source : Google

অসুস্থ শোভনবাবুকে নিয়ে তার স্ত্রী এবং বান্ধবীর দড়ি টানাটানি এর আগেও দেখেছে রাজ্যের মানুষ তবে এবার এই পরিস্থিতিতেও দুজনের এমন বিবাদ দুর্ভাগ্যজনক বলে মত বহু মানুষের।

আরো পড়ুন: শোভনকে ওষুধটুকু খেতে দিন, ওঁর হাই সুগার’

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট