Corona Situation Video Viral

করোনার ভয়াবহ অবস্থা ব্যাখ্যা করতে গিয়ে কাঁদলেন ডাক্তার, ভিডিওটি দেখে আপনিও দুঃখ এবং ভয়ে কেঁপে উঠবেন

করোনার ভয়াবহ পরিস্থিতিটি অনুমান করা যায় যে হাসপাতালগুলিতে রোগীদের জন্য কোনও জায়গা নেই। এই ক্রান্তিকালীন সময়ে করোনার ওয়ারিয়র্স তাদের জীবনকে ঝুঁকির মধ্যে ফেলে রোগীদের সেবা দিচ্ছেন। (Corona Situation) এমন লক্ষ চিকিৎসক রয়েছেন যারা জীবনের ঝুঁকি নিয়ে করোনার রোগীদের যত্ন চিকিস্যা করছেন। তবে ডাক্তাররাও মানুষ ,তারাও এমন পরিবেশে সংবেদনশীল হয়ে উঠছেন (Video Viral)।

এমন পরিস্থিতিতে মুম্বইয়ের ভয়ঙ্কর পরিস্থিতি নিয়ে সেইখানকারী একজন মহিলা চিকিৎসকের ভিডিও ভাইরাল হচ্ছে। (Corona Situation Video Viral) এই ভিডিওটি আপনাকে সংবেদনশীল করে তুলবে, যে এই চিকিৎসকরা যারা মানুষের জীবন রক্ষা করছেন তারাও মানসিক চাপের মধ্যে রয়েছেন এবং জনসাধারণকে সতর্কতা অবলম্বন করতে বলছেন।

আরো পড়ুন: ২ জন হিন্দু মহিলার প্রাণ বাঁচাতে এগিয়ে এলেন এক মুসলিম যুবক

এই ডাক্তার মুম্বাইয়ে থাকেন। সম্ভবত কাজের চাপ এবং ঘন ঘন মৃত্যুর কারণে তিনি এতটা বাধ্য হয়েছিলেন যে তার নিজস্ব গাড়িতেই তিনি করোনার ভয়াবহতা বলার সময় লোকদের সতর্ক হওয়ার জন্য অনুরোধ করছিলেন। তিনি ভয় ও দুঃখে এতটা সংবেদনশীল হয়ে পড়েছিলেন যে ভিডিওতে তার কান্নাটি তিনি থামাতে পারেননি।

View this post on Instagram

A post shared by Instant Bollywood (@instantbollywood)

ইনস্ট্যান্টবলিউড এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন, লোকেরা এটি দেখে আবেগপ্রবণ হয়ে উঠছে। বিপদের পরিবেশে, যেখানে ডাক্তাররা মহান হয়েছেন, আমরা তাদের সালাম জানাই যে এই পরিবেশেও তারা লোকদের নিরাপদে থাকতে এবং তাদের পরিবারকেও সুরক্ষিত করার জন্য আবেদন করছে।

আরো পড়ুন: নতুন জীবনদান দিলেন একজন পয়েন্টসম্যান

ইন্টারনেটে এই মহিলা চিকিৎসকের আবেগময় আবেদন ভাইরাল হয়েছে। এই ভিডিওটি প্রতিনিয়ত দেখা এবং শেয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট