andhra pradesh Coronavirus Updates

অ্যাম্বুলেন্স পাওয়া যাচ্ছে না। মোটর বাইক করে নিয়ে যাওয়া হল করোনা রুগীর মৃতদেহ। ভয়াবহ চিত্র অন্ধপ্রদেশে।

Coronavirus Updates: পৃথিবী জুড়ে করোনার আতঙ্ক। এক দিনে আক্রান্ত হচ্ছে বহু মানুষ। কেড়ে নিচ্ছে হাজার হাজার প্রাণ। দেশের পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য দপ্তর।

এই পরিস্থিতিতেও রাজ্য গুলির সমস্ত মানুষকে ভ্যাকসিন দেওয়া সম্ভব হয়নি। কিছু জায়গায় দেখা দিয়েছে ভ্যাকসিন সঙ্কট। (Coronavirus Updates) করোনা দ্বিতীয় পর্যায়ে অবস্থা যখন শোচনীয় ঠিক সেই সময় আকাল পরেছে অক্সিজেনের। কত অসহায় মানুষের প্রাণ চলে যাচ্ছে অক্সিজেনর অভাবে।

চারিদিকে ভয়াবহ অবস্থা। আক্রান্তদের সংখ্যা বেশি হওয়ার ফলে পরিস্থিতি সামাল দিতে অসুবিধায় পরছে হাসপাতাল, নার্সিং হোম গুলি। অ্যাম্বুলেন্সের অভাবে ঘন্টার পর ঘন্টা পরে রয়েছে সারি সারি মৃতদেহ। আগুন নিভছে না শ্মশানে। দিল্লি থেকে শুরু করে প্রায় প্রতিটি রাজ্যকে এরকম ভয়াবহ পরিস্থিতির স্বীকার হতে হচ্ছে।

গত মঙ্গলবারের সূচনা অনুযায়ী মহারাষ্ট্রে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৯,৯৮১ মানুষ। মৃতের সংখ্যা ৫১। ঠিক মতো অ্যাম্বুলেন্স পাওয়া গেলোনা বলে এক ধরনের ভয়ানক পরিস্থিতির সামনে পরলো মহারাষ্ট্রের এক করোনায় মৃত মহিলার পরিবারের লোকজন।

আরো পড়ুন: হাসপাতালে ভর্তি হলেন এই জনপ্রিয় অভিনেত্রী, চিন্তায় অনুগামীরা

অন্ধপ্রদেশের মন্দাসামন্ডল গ্রামে করোনায় আক্রান্ত হয়েছিল সেই মহিলা। মৃতদেহ সৎকার করতে নিয়ে যাওয়ার জন্য খোঁজ করেও পাওয়া গেলনা অ্যাম্বুলেন্স।

আরো পড়ুন: করোনার ভয়াবহ অবস্থা ব্যাখ্যা করতে গিয়ে কাঁদলেন ডাক্তার

অনেক অপেক্ষার পর যখন অ্যাম্বুলেন্স পাওয়া গেলনা তখন আর কোনো উপায় না পেয়ে ওই মৃত মহিলাকে মোটর বাইকে চাপিয়ে শ্মশানের উদ্দেশ্যে নিয়ে যান তাঁর ছেলে ও জামাই। এরকমই এক দৃশ্যের সাক্ষী রইলো দেশবাসী।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ার পর্দায় বারবার উঠে আসছে এবং  মানুষ রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছে। সকলেই এখন ভগবানের কাছে প্রার্থনা করছেন খুব শীঘ্রই যেনো আমরা এই মহামারী- র বিষাদ কাটিয়ে আগামী দিনগুলো স্বাভাবিক ছন্দে কাটাতে পারি।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট