Srabanti Chatterjee Join BJP

লক্ষাধিক ভোটে হেরে গিয়েও কেন নিশ্চুপ শ্রাবন্তী, উঠেছে বিভিন্ন প্রশ্ন

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। গত বছর থেকেই যার ব্যক্তিগত জীবন নিয়ে চর ঢেউ উঠেছিল সোশ্যাল মিডিয়াতে। চলতি বছরে বিজেপিতে যোগদান করে আরো একবার সোশ্যাল মিডিয়ার নজর কেড়ে নিয়েছিলেন তিনি। অত্যান্ত শক্তিশালী প্রতিপক্ষ পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে দাঁড়িয়ে ছিলেন তিনি।

প্রথম থেকেই নিজের জল সম্পর্কে ভীষণভাবে আশাবাদী ছিলেন তিনি। কিন্তু ফলাফল হলো একেবারে অন্যরকম। বিশাল ব্যবধানে হেরে গেলেন বিজেপির প্রার্থী (Srabanti Chatterjee) শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরো পড়ুন: মোহরের ব্যক্তিগত জীবন শুনলে আপনিও চমকে যাবেন

কিন্তু এই হারের পর তাকে একেবারে ভেঙে পড়তে দেখতে পেলাম না আমরা। গত বছর পর্যন্ত যিনি ছিলেন তৃণমূলে তিনি হঠাৎ করে কি করে এইবার বিজেপিতে যোগদান দিয়েছিলেন তা নিয়ে এখন উঠছে বিভিন্ন প্রশ্ন।

হেরে গেলেও তার মধ্যে কোনরকম দ্বিধা বোধ কাজ করছে না, তা দেখে মানুষের মনে সন্দেহ দানা বাঁধে। প্রায় পাঁচ লাখ ভোটে হেরে গেলেও শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভোটের পর থেকে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন।

আরো পড়ুন: পশ্চিমবঙ্গের পাশাপাশি অযোধ্যাতে ভীষণভাবে হার হল বিজেপি সরকারের

বর্তমানে একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো যেখানে দেখতে পাওয়া গেল, বিপুল ভোটে হেরে যাবার পরেও একমাত্র ছেলে এবং হবু পুত্রবধূকে নিয়ে একান্ত সময় কাটাচ্ছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিমুন্য এবং দামিনীর সাথে একান্ত ছুটি কাটাতে দেখা গেল তাকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এই ছবি আপলোড করেছিলেন শ্রাবন্তী। ছবিতে দেখা যাচ্ছে তিনি পরে রয়েছেন এটি ফ্লোরাল প্রিন্টের ড্রেস। অভিমান করে রয়েছে ক্যাজুয়াল জিন্স এবং সাদা টি-শার্ট। তার সঙ্গে রয়েছে একটি কালো জ্যাকেট। দামিনী পড়ে রয়েছে একটি কালো রঙয়ের ড্রেস।

আরো পড়ুন: মধুমিতার পারফেক্ট ফিটনেস আগুন লাগাচ্ছে নেটদুনিয়ায়

তবে সম্প্রতি এই ছবিটি ভাইরাল হওয়ার পর অনেকের মনেই প্রশ্ন উঠেছে, হেরে যাবার পর কি এই ভাবে দুঃখ ভুলতে চাইছেন শ্রাবন্তী? নাকি রাজনীতিতে আসা টা শুধুমাত্র তার ছিল খবরের শিরোনামে আসার একটি পন্থা মাত্র। উত্তরের আশায় রয়েছে বহু মানুষ।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট