baisakhi banerjee husband photo

শেষ ওভারের প্রথম বলে ছক্কা হাঁকালেন বৈশাখী দেবীর স্বামী, শুনে নিন পরকীয়া সম্পর্কে তার মতামত

শোভন এবং বৈশাখীর সম্পর্ক নিয়ে গত বছর থেকেই উত্তাল সংবাদমাধ্যম। তবে এই ব্যাপারে যার সব থেকে বেশি সক্রিয় হওয়া উচিত সেই যেনো সব থেকে বেশি নিষ্ক্রিয়। কথা বলছি বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর স্বামীর। তবে এবার স্ত্রীর পরকীয়ার ব্যাপার সম্পর্কে মুখ খুললেন তিনি। মুখ খুললেই ঝাঁকালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)এর স্বামী মনোজিৎ মন্ডল (Monojit Mondal)।

পরকীয়া তো এখন লিগাল হয়ে গেছে। যে যা খুশি করতেই পারে। কোন সমস্যা নেই। এমন কথাই বললেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর স্বামী। সম্প্রতি নারদ মামলায় নাম জড়ানোর পরে শোভন চট্টোপাধ্যায় কে গ্রেফতার করা হয়েছিল। গ্রেপ্তার হবার পর কিছুক্ষণ বাদেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

Baishakhi Banerjje's husband Monojit Mondal
Image Source : Google

তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাসপাতালে ভর্তি হওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। আবার অন্যদিকে স্বামীর জন্য হাসপাতালে ছোটাছুটি করতে দেখা গেল স্ত্রী রত্না কেও। তাই নারদ মামলায় জড়িয়ে যাবার পর আরও একবার শোভন বাবুর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়ে গেল।

সোশ্যাল মিডিয়ার হটকেক হয়ে ওঠা এই সম্পর্ক নিয়ে এবার মতামত প্রকাশ করলেন বৈশাখী স্বামী মনোজিৎ মন্ডল। বৈশাখী ও রত্না কে নিয়ে তিনি একসঙ্গে মুখ খুললেন। স্ত্রীর ব্যাপারে তিনি বললেন যে, সম্পর্ক এমনি এমনি ভেঙ্গে যায় না। আমার বৈবাহিক সম্পর্ক ভেঙ্গে যাবার কারন এতদিনে সবাই বুঝে গেছে। বৈশাখী কখনোই শোভন এবং রত্নার ডিভোর্সের কারণ হতে পারে না। এখন সব আইনসম্মত ভাবেই হয়।

Baisakhi Banerjee Hot Photo
Image Source : Google

এরপর তিনি আরো বলেন যে, যে কেউ এখন পরকীয়া করতে পারে। রত্না দেবী কে আমি ভালভাবে চিনি না। ওনার সামনে গিয়ে খুব সামান্য বার কথা হয়েছে আমার। উনি এখন আর স্বাভাবিক অবস্থায় নেই। সাময়িকভাবে ভেঙে পড়েছেন তিনি। উনি খুবই অসুস্থ। ওনার চিকিৎসা দরকার।

আরো পড়ুন: ওঁর হাই সুগার’, রাতে জেলের বাইরে আকুল কান্না বৈশাখীর

প্রসঙ্গত উল্লেখ্য,শোভন চট্টোপাধ্যায় কে যখন হাসপাতালে ভর্তি করানো হয়েছিল, তখন তাকে ওষুধ খাওয়ানোর আর্জি জানিয়ে ছিলেন বৈশাখী। কিছুদিন পর বেসরকারি মিডিয়ার প্রতিবেদনে শোভনের সঙ্গে হাসপাতাল করিডোরে রাতের পোশাক পড়ে দেখতে পাওয়া গিয়েছিল বৈশাখী কে।

আরো পড়ুন: বন্ধু শোভনের বিপদে দিশেহারা বৈশাখী

অন্যদিকে, শোভন কে নিজাম প্যালেসে নিয়ে যাবার সময় দেখতে পাওয়া গিয়েছিল রত্না চট্টোপাধ্যায় কে। সব মিলিয়ে শোভন, রত্না এবং বৈশাখীর ত্রিকোণ প্রেম কাহিনী সোশ্যাল মিডিয়ার সবথেকে বড় রসাত্মক দুধের উপাদান, তা বলাই বাহুল্য।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট