Baisakhi Banerjee Hot Photo

আপনারা করছেন-টা কি? মানুষের মতো ট্রিট করছেন না পশুর মতো”, বন্ধু শোভনের বিপদে দিশেহারা বৈশাখী

গতকাল তৃণমূলের তিন হেভিওয়েট নেতার সঙ্গে গ্রেফতার হয়েছেন শোভন চট্টোপাধ্যায়ও। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে এসেছেন শোভনবাবুর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। অন্যদিকে নিজাম প্যালেসে প্রথম থেকে শোভনবাবুর সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)।

ঘন্টার পর ঘন্টা ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। এরপরে যখন জামিন মঞ্জুর হওয়ার পরেও হাইকোর্টের স্থগিতাদেশ পাওয়ার পর প্রেসিডেন্সি জেলেই ফিরতে হয় সকলকে তখনই মেজাজ হারিয়ে কান্নাকাটি করেন বৈশাখী দেবী।

আরো পড়ুন: শোভনকে ওষুধটুকু খেতে দিন, রাতে জেলের বাইরে আকুল কান্না বৈশাখীর

Baisakhi Banerjee Photo
Baisakhi Banerjee

বন্ধু শোভনবাবুর চিন্তায় কেঁদে কেঁদে তিনি বলেন, ওনার ওষুধ ওনার সবকিছু আমার কাছে। কী করছে ভেতরে কিছুই বুঝতে পারছিনা। খাবার তো দূর জল অবধি খেতে দেওয়া হয়নি বলেও জানান তিনি।

আরো পড়ুন: বিজেপির তুলোধনা করে তৃণমূলের সুখ্যাতি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মুখে

মুখের ওপর দরজা বন্ধ করে দেওয়ায় যেকোন মুহূর্তে বড়সড় অ্যাক্সিডেন্ট হতে পারতো বলে জানিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, উনি হাইলি ডায়বেটিক সাড়ে পাঁচশোর ওপর ইনসুলিন চলে।

Narada Scam Sovan Chatterjee
Image Source : Google

স্বাভাবিক ভাবেই এই কোভিড পরিস্থিতিতে এভাবে সকলকে ধরে আনার বিরুদ্ধে গিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, মানুষের মতো ট্রিট করছে না পশুর মতো। এই পরিস্থিতিতে অমানবিক আচরণ করা হচ্ছে সকলের ওপর তা দাবি করার পাশাপাশি রাজ্যপালকেও এই ঘটনার সাক্ষী থাকতে বলেছেন তিনি।

আরো পড়ুন: গ্রেফতার ফিরহাদ হাকিম,শোভন চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র,

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট