Bengaluru Gang Rape Case

মহিলাকে গণধর্ষণ করে ভিডিও ভাইরাল করে দেওয়া ৪ জন বাংলাদেশি TikTok ‘star’-কে গ্রেফতার করল ব্যাঙ্গালুরু পুলিশ

ণধর্ষণ আমাদের ভারতবর্ষে কোন নতুন কথা নয়। রাজশাহী ভারতবর্ষের (India) বিভিন্ন অঞ্চল থেকে গণধর্ষণের কথা আমরা শুনতে পাই সোশ্যাল মিডিয়া এবং খবরের মাধ্যমে। সম্প্রতি সেই রকম একটি (Viral Video) ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে যেখানে দেখা দিয়েছিল, কয়েকজন যুবক মিলে এক (Bengaluru Gang Rape) যুবতীকে গণধর্ষণ করছে।

ওই যুবতী উত্তর-পূর্বের কোন রাজ্যের বাসিন্দা এমনটা প্রথমে মনে করা হয়েছিল কিন্তু পরে তদন্ত করে জানতে পারা গিয়েছিল যে, যুবতী আসলে বাংলাদেশের (Bangaladesh) বাসিন্দা। অবৈধভাবে সে ভারতে প্রবেশ করেছিল।

ইতিমধ্যেই এই মামলায় অভিযুক্ত ৬ জনকে চিহ্নিত করেছে পুলিশ এবং তার মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বেঙ্গালুরু (Bengaluru Police) পুলিশ নির্যাতিতা যুবতীর খোঁজ চালাচ্ছে। এ প্রসঙ্গে বেঙ্গালুরু সিটি পুলিশের কমিশনার কমল কান্ত জানিয়েছেন যে, নির্যাতিতাকে খোঁজার জন্য একটি পুলিশের টিম গঠন করা হয়েছে।

Bengaluru Gang Rape
Image Source : Twitter

প্রাথমিক তদন্তের পর ধর্ষণের মামলা (Bengaluru Gang Rape) দায়ের করা হয়েছে। এখনো পর্যন্ত আমরা যা তথ্য পেয়েছি তাতে জানতে পেরেছি, সমস্ত অভিযুক্ত বাংলাদেশের বাসিন্দা।

নির্যাতিতার আর্থিক সমস্যার কারণে তাকে প্রতারিত করে গণধর্ষণ করা হয়। বেঙ্গালুরু পুলিশ আশ্বস্ত করে বলেছেন যে, ইতিমধ্যেই ব্যাঙ্গালোর রামমূর্তি থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের আদালতে পেশ করা হবে আজ। আশ্চর্যজনক ভাবে, ছয় অভিযুক্তদের মধ্যে রয়েছেন দুইজন মহিলা।

Bengaluru Gang Rape Case Victim
Viral rape video Victim

এই ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর একটি এনআরআই কলোনিতে। অভিযুক্তদের মধ্যে একজন টিক টক এ বেশ সক্রিয় এবং তার অনেক অনুগামী ও রয়েছে বলে জানতে পারা গেছে। প্রায় এক সপ্তাহ ধরে এই ঘটনা চলছিল। নির্যাতিতাকে প্রতারিত করে ধর্ষণ করার পিছনে যে কোন ব্যক্তিগত শত্রুতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ মনে করছে যে, অভিযুক্তদের যদি জিজ্ঞাসাবাদ করা যায় তাহলে বড়োসড়ো গ্যাংয়ের মুখোশ খুলে যেতে পারে।

আরো পড়ুন: ঘর পাওয়ার লোভ দেখিয়ে ত্রাণ শিবিরে বেশি লোক ঢুকিয়ে দাও!