Madhumita Sarcar Latest Photo

উরুতে ‘রহস্যময়’ ট্যাটু! মধুমিতার পারফেক্ট ফিটনেস আগুন লাগাচ্ছে নেটদুনিয়ায়

মধুমিতা সরকার, যাকে আমরা টেলিভিশনের পর্দায় প্রথম দেখেছিলাম। (Madhumita Sarcar Latest Photo Shoot) বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পাখির চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তারপর কার্যত তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। (Madhumita Sarcar Viral Photo) এই ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত। সম্প্রতি লাভ আজ কাল পরশু সিনেমা দ্বারা আরো একবার খ্যাতির শিরোনামে পৌঁছে গেছেন এই নায়িকা।

যত দিন যাচ্ছে তার উত্তরোত্তর অভিনয় ক্ষমতা ততই বেড়ে চলেছে। তার অসাধারন অভিনয় দক্ষতা সহজেই মুগ্ধ করছে সকলকে। লাভ আজ কাল পরশু সিনেমাতে একইসঙ্গে বিভিন্ন চরিত্রকে অনবদ্য ভাবে তুলে ধরেছিলেন তিনি। বর্তমানে তার শেষ সিনেমা চিনি আরো একবার সকলের মন জয় করে নিয়েছে।

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অভিনয় জগতের পাশাপাশি তিনি ইনস্টাগ্রামেও বেশ একটিভ থাকতে পছন্দ করেন। মাঝে মাঝেই তার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। কখনো প্রাচ্য কখনোবা পাশ্চাত্য সাজে তিনি মন্ত্রমুগ্ধ করেন তার ভক্তদের। সম্প্রতি আরও একবার নতুন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাড়া ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

আরো পড়ুন: ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী

আরো একবার নিজেকে নতুনভাবে সকলের কাছে তুলে ধরলেন তিনি। সম্প্রতি যে ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সেখানে তাকে দেখা যাচ্ছে, পিঙ্ক হট প্যান্ট এবং সাদা রঙের একটি টি-শার্ট পরে বসে থাকতে। ছবিতে তার খোলা চুল এবং নো মেক-আপ লুকে তাকে দেখতে লাগছে অনবদ্য। বাড়িতেই সোফায় বসে হাতে কফি মগ নিয়ে ফটোশুট করেছেন তিনি।

আরো পড়ুন: অদ্ভুত ধরনের অন্তর্বাস পড়ে ছবি আপলোড করলেন মডেল অশ্বীথা

ছবিটি ভাইরাল হওয়ার জন্য আরও একটি কারণ আছে। এই ছবিতে তার উন্মুক্ত উরুতে রহস্যময় ট্যাটু আরো একবার সকলের সামনে স্পষ্ট হয়েছে, আলাদা করে নজর কেড়েছে এই ট্যাটু। মুহুর্তের মধ্যে তার অনুরাগীরা নিজেদের মতো করে কমেন্ট করেছেন এই ছবিতে। প্রিয় অভিনেত্রীকে নিজেদের মনের ভালোবাসা জানিয়েছেন তারা। এইভাবে আরও একবার সোশ্যাল মিডিয়ায় উপরের দিকে উঠে এলো মধুমিতা সরকারের নাম।