family man season 2 Download

দীর্ঘ প্রতীক্ষার অবসান, মুক্তি পেতে চলেছে ‘Family Man Season 2’

অবশেষে দীর্ঘ দিনের প্রতিক্ষার অবসানের পর ছোট পর্দায় মুক্তি পেতে চলেছে জনপ্রিয় সিরিজ ফ্যামিলি ম্যান এর সিজন ২ (Family Man Season 2)। সাধারণের মধ্যে মিশে থাকা একজন অসাধারণ ব্যক্তির কথা উঠে এসেছে এই পর্দাতে। শ্রীকান্ত তিওয়ারি দর্শকদের ফিরিয়ে দিতে চলেছে একরাশ নস্টালজিয়া। দুই বছর আগে এই সিরিজের প্রথম সিজন এসেছিল। ফ্যামিলি ড্রামা এবং এসপিয়ানাজ থ্রিলারের মিশ্রণে তৈরি হয়েছিল এই সিরিজ। মুখ্য চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল মনোজ বাজপাই, শারাদ কেলকার, শারিফ হাশমির মত শিল্পীদের।

গত ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবার কথা ছিল সিজন টু এর। কিন্তু জানুয়ারি মাসে মুক্তি পাওয়া আলী আব্বাস জাফরের সিরিজ তান্ডব, রীতিমতো মানুষের ঘুম কেড়ে নেয়। ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয় বলে অভিযোগ ওঠে একাধিক রাজ্য থেকে। তলব করে জেরা করা হয় অ্যামাজনের ভারতীয় কনটেন্টের হেড অপর্ণা পুরোহিত কে।

samantha akkineni family man season 2
Image Source : Instagram

ওই সময়ে রাজ এবং ডিকে বিবৃতি দিয়ে জানিয়েছিলেন যে, গরমের ছুটিতে তাদের (Family Man Season 2) ফ্যামিলি ম্যান সিরিজ ২ মুক্তি দেওয়ার পরিকল্পনা হচ্ছে। যদিও তাদের বিপরীতে তাণ্ডব ঘটিত কোন বিতরকের কথা শুনতে পাওয়া যায়নি। মির্জাপুর টু নিয়েও তখন রীতিমত বিতর্ক হয়েছিল। ইন্ডাস্ট্রি সূত্রে খবর পাওয়া গেছে, সংশ্লিষ্ট ও টি টি সংস্থা তাদের একাধিক শো নিয়ে বিতর্ক তৈরি হওয়ায়, খানিকটা সময় নিয়ে তারা নতুন সিরিজ করার পরিকল্পনা করেছিলেন।

Family Man season 2 Priyamani Raj
Image Source : Amazon Prime

সেনসরের নতুন নিয়মের কারণে হোক অথবা রাজনৈতিক স্পর্শকাতর’ বিষয় নিয়ে জলঘোলা, কোনভাবেই তাদের কাছে কিছু কাঙ্খিত ছিল না। নির্মাতারা কোন কিছু না বললেও মনোজ বাজপাই তার সাক্ষাৎকারে নিজের উদ্বেগের কথা বলেছিলেন। চিত্রনাট্যেকররা যদি স্বাধীন ভাবে কাজ না করতে পারেন, তাহলে দা ফ্যামিলি ম্যান এর মত কাজ হবেনা কোনদিন।

আরো পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সালমান খানের হবু বৌদি

প্রসঙ্গত উল্লেখ্য, আগে সিজনে মনোজ বাজপাই এর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয় মনি। এই সিজনে জনপ্রিয় দক্ষিণী নায়িকা সামান্থা আক্কিনেনি, ডেবিউ করতে চলেছেন।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট