Ushasi Ray Photos

ক্রপ টপ এবং জিন্স পড়ে দর্শকদের মাতিয়ে দিলেন বকুল, নিমেষে ভাইরাল হলো সেই সমস্ত ছবি

বাংলা ধারাবাহিক যারা দেখেন তারা বোধহয় উষসী রায় কে খুব ভালোভাবেই চিনবেন। (Zee Bangla) জি বাংলার বকুল কথা (Bokul Kotha) ধারাবাহিক এর মাধ্যম দিয়ে আমরা তাকে চিনেছি। একেবারে অন্যরকম একটি চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। খুব অল্প সময় নিজের অভিনয় দক্ষতায় দ্বারা সকলকে মুহিত করে রেখেছিলেন এই নায়িকা। (Ushasi Ray Photos) প্রথম যে চরিত্রে অভিনয় করেছিলেন সেখানে তার না ছিল সৌন্দর্য দেখানোর কোন বিষয়, না ছিল পোশাক-আশাক পড়ার কোন স্বাধীনতা। কিন্তু খুব সাধারন একটি চরিত্রে তাকে দেখেই আমরা যেন তার প্রেমে পড়ে গেছিলাম।

তারপর বেশ কয়েকটি ধারাবাহিক এবং ওয়েব সিরিজে (Wes Series) অভিনয় করতে দেখতে পেয়েছি উষসী রায় কে।(Zee Bangla) জি বাংলায় আবার আরো একবার (Kadambini)কাদম্বিনী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে সেই ধারাবাহিক বেশিদিন চলেনি ব্যক্তিগত কোন কারণের জন্য। তবে সামান্য কিছু দিনের মধ্যেই আরো একবার নিজের অভিনয় দক্ষতা দ্বারা সকলের মনে জায়গা করেছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

আরো পড়ুন: ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী

ব্যক্তিগত জীবনে কলকাতার আশুতোষ কলেজের ইতিহাসের ছাত্রী ছিলেন উষসী (Ushasi Ray Photos)। পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে সমানভাবে পারদর্শি তিনি। বহুবার বহু বিজ্ঞাপনেও কাজ করতে দেখা যায় তাকে। সম্প্রতি একটি ফটোশুটের মাধ্যমেই সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি পশ্চিমি পোশাক পরে ছবি তোলেন এই নায়িকা।

View this post on Instagram

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

আরো পড়ুন: উরুতে ‘রহস্যময়’ ট্যাটু! মধুমিতার পারফেক্ট ফিটনেস আগুন লাগাচ্ছে নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে এরকম রিল ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি যে লোক নিয়ে তিনি সকলের সামনে এসেছেন সেখানে দেখা যাচ্ছে, ব্লু ডেনিম জিন্স এবং রামধনুর রং এর টপ
পড়ে এবং নিউজ মেকআপ করে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগানোর জন্য এসেছিলেন তিনি। স্বাভাবিকভাবে এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশিক্ষণ সময় নেয়নি। ছবিটি শেয়ার করে বকুলের ভক্তরা তাদের নিজেদের ভালোবাসার কথা জানিয়েছেন অভিনেত্রী কে।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট