Monami Ghosh Photo

ফিনফিনে শাড়ি খোলা চুলে, রীতিমতো ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও

মেয়েরা কুড়ি তে বুড়ি এই প্রবাদ বাক্য টি কমবেশি আমাদের সকলেরই জানা। তবে সত্যি কি তাই? না!! মনামী ঘোষ (Monami Ghosh) এর সৌন্দর্য এই কথাটিকে বারংবার মিথ্যে প্রমাণিত করেছে।

মনামী ঘোষ টলিউডের অভিনেত্রী, কয়েকযুগ থেকে বাংলার টেলি জগতের অতি পরিচিত একটি মুখ। তবে রূপ এবং গুণ এর মাধ্যমে মন কেড়েছেন অনেক দর্শকের। বড়ো পর্দা থেকে ছোট পর্দা সবেতেই তার অবাধ আচরণ।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সময়ের সাথে সাথে যার বছর পাল্টাচ্ছে কিন্তু তার বয়স আর এগোচ্ছে না। ((Monami Ghosh)) মনামীর যত বয়স হচ্ছে তত যেন রূপ ঝরে ঝরে পড়ছে। মনামীর ৪০ বছর বয়সেঞ পড়লেও তাঁর শরীরের উষ্ণতা আঠারো বয়সের মেয়েকেও হার মানতে বাধ্য করবে।

আরো পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সালমান খানের হবু বৌদি

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষ। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। মনামি ঘুরতে ভীষণ ভালোবাসেন। মাঝে মধ্যে নিজের পছন্দ মতো জায়গায় ঘুরতে গিয়ে বিভিন্ন ছবি সোস্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

আরো পড়ুন: তরুণীর জিমন্যাস্টিকস ভিডিও তুমুল ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন টলিউডের এই অ্যঞ্জেল অভিনেত্রী মনামী ঘোষ। যেখানে দেখা যাচ্ছে, মনামীর পরনে শিফনের নীল শাড়ি। ট্রান্সপারেন্টে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ।খোলা চুলের সঙ্গে উন্মুক্ত পিঠে যেন লাস্যময়ী অভিনেত্রী। অভিনেত্রী মারকাটারি এই ফিগারে বেশ নজর করেছেন নেটিজেনদের।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট