Giorgia Andriani Photo

স্বল্প পোশাকে খোলা চুল উড়িয়ে, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সালমান খানের হবু বৌদি

সোস্যাল মিডিয়া আমরা কমবেশি সবাই ব্যবহার করি। (Giorgia Andriani) তাই অভিনেতা অভিনেত্রী দের রূপের ঝলক আমাদের চোখ এড়াতে পারে না। (Social Media) আর সোস্যাল মিডিয়ার দৌলতে সেই সব ছবি নিমেষর মধ্যে ভাইরাল হয়ে যায়। ইদানীং সোস্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে এবং নেটিজেন দের বেশ নজর কেড়েছে ছবিটি।

আজ আমরা যার ছবি নিয়ে কথা বলবো তিনি হলেন, ইতালিয়ান মডেল ও অভিনেত্রী জর্জিয়া। সম্প্রতি ইন্সট্রাগ্রামে স্বল্প পোশাকে ঢাকা শরীর, রূপের মাধুর্যে বেশ ঝড় তুলেছেন এই অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Giorgia Andriani (@giorgia.andriani22)

অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানির নিজের সৌন্দর্যে ঘায়েল করে রেখেছেন বহু পুরুষ মন। এছাড়া তিনি নিজের অভিনয় দিয়ে সমস্ত মানুষের মন জয় করেছেন ৷ নিজের হট পোজ দেওয়া ছবির জন্যই বারেবারে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত হয়েছিলেন।

আরো পড়ুন: অদ্ভুত ধরনের অন্তর্বাস পড়ে ছবি আপলোড করলেন মডেল অশ্বীথা

এবার অভিনেত্রীর একটি হট পোজ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। (Giorgia Andriani) প্রায়শই অভিনেত্রীকে নানান বিকিনি শুটে দেখা যায়। এবারেও অনথা হয়নি। গোলাপি ফ্লোরাল বিকিনিতে দেখা যায় অভিনেত্রীকে। আর খোলা চুল সাথে নিউড মেক আপ আর অভিনেত্রীর হটনেস চুঁয়ে পড়ছে। পুরুষ অনুগামীরা বেশ পছন্দ করেন। নিমেষে ভাইরাল ভাইজানের হবু বৌদির এই পোস্ট।

View this post on Instagram

A post shared by Giorgia Andriani (@giorgia.andriani22)

2017 সালে আরবাজ খান ও অভিনেত্রী মালাইকা আরোরার ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে যায়। এরপর আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। ।মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পরে আরবাজ ও জর্জিয়ার নিজেদের বিয়ের বিষয়টি প্রকাশ্যে এসেছে।

প্রথমে আরবাজ খানের সঙ্গে জার্জিয়ার সম্পর্ক নিয়েই বেশ লুকোচুরি ছিল, কিন্তু এখন এই সম্পর্ক প্রকাশ্যে এসেছে। গত বছর দিওয়ালির সময় শিল্পা শেট্টি যে পার্টি রেখেছিলেন সেখানেও জর্জিয়া এবং আরবাজকে একসঙ্গে দেখা যায়। সেই পার্টিতে সুন্দরী মডেলকে লাল রংয়ের লেহেঙ্গা পরে দেখা গেছে।

আরো পড়ুন: ক্রপ টপ এবং জিন্স পড়ে দর্শকদের মাতিয়ে দিলেন বকুল,

ভক্তদের অনেকেই প্রশ্ন করেছেন এই লাভ বার্ডস কবে বিয়ে করছেন , প্রশ্নের উত্তরে ওনারা দুজনেই জানিয়েছেন সেই তারিখ এখনো কিছুই নিশ্চিত হয়নি। তবে বিবাহ বিচ্ছেদের পর আরবাজ এই সম্পর্কে বেশ ভালোই আছেন।

View this post on Instagram

A post shared by Giorgia Andriani (@giorgia.andriani22)

জার্জিয়া অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। এনার ফ্যান ফলোয়ারের সংখ্যাটাও অনেক বেশি। প্রায়সই নিজের হট ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এবার অভিনেত্রীর একটি হট পোজ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

প্রায়শই অভিনেত্রীকে নানান বিকিনি শুটে দেখা যায়। এবারেও অনথা হয়নি। গোলাপি ফ্লোরাল বিকিনিতে দেখা যায় অভিনেত্রীকে। আর খোলা চুল সাথে নিউড মেক আপ আর অভিনেত্রীর হটনেস চুঁয়ে পড়ছে। পুরুষ অনুগামীরা বেশ পছন্দ করেন। নিমেষে ভাইরাল ভাইজানের হবু বৌদির এই পোস্ট।

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট