Sreelekha Mitra Comment

শ্রীলেখা কে শরীর নিয়ে কুরুচিকর মন্তব্য করলেন রিমঝিম মিত্র, প্রতিবাদ করলেন একাধিক নাট্যব্যক্তিত্ব

টলিউডের এমন একজন অভিনেত্রী যিনি সবসময় স্পষ্ট কথা বলতে ভালোবাসেন শ্রীলেখা (Sreelekha Mitra)। কট্টর বামপন্থী এই অভিনেত্রী (Actress) মানুষের পাশাপাশি পথ কুকুরদেরও ভালোবাসেন। চিরকালই স্পষ্ট কথা বলতে ভালবাসলেও বারবার তাকে পড়তে হয় বডি শেমিয়ের মুখে। তবে কখনো কড়া কথা শোনাতে তিনি পিছপা হন না। স্পষ্ট জবাব দিয়ে সমালোচকদের মুখ বন্ধ করে দেন তিনি।

বুধবার সকালে নিজের অফিশিয়াল পেজ থেকে কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি (Sreelekha Mitra)। সাথে করেছিলেন একটি কমেন্ট পোস্ট। কমেন্ট করেছেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। শ্রীলেখার এই পোস্টে রিমঝিমের কুরুচিকর মন্তব্য স্পষ্ট বোঝা যাচ্ছে। বডি শেমিং করার সাথে সাথে রাজনৈতিক দিক থেকেও কটু কথা বলতে ছাড়েননি তিনি।

View this post on Instagram

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

কি সেই কমেন্ট? চলুন জেনে নেওয়া যাক। শ্রীলেখা শেয়ার করে স্ক্রিনশর্ট দেখা যাচ্ছে যে, অভিনেত্রীর সেই মন্তব্য। অভিনেত্রী লিখেছেন যে, সাবধানে বৌদি আমায় ব্লক করেছে। কমরেড মাংসপিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে? মুদি মাস্ট রিসাইন?

উত্তরে শ্রীলেখা বলেছেন কড়া জবাব। তিনি উত্তরে লিখেছেন যে, আগে নিজের দিকে নজর দাও। চাইনা এটা নিয়ে খবর হোক। বেশি পাত্তা পেয়ে যাবে একেবারে।

রিমঝিমের এই মন্তব্য দেখে অনেকেই ক্ষুব্ধ হয়েছেন। বিজেপিতে যাওয়ার পর নাকি এরকম হয়ে গেছেন অভিনেত্রী। সমাজের সবথেকে নোংরা মনের মানুষ হচ্ছে বিজেপি। একজন মহিলা নারী হয়ে অন্য নারীকে সম্মান করতে পারে না। এরা আবা নিজেদের নারী বলে ডাকে।

View this post on Instagram

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

পৃথিবীর এই মন্তব্য দেখে অন্যতম অভিনেতা এবং নাট্যব্যক্তিত্ব সুজয় প্রসাদ কমেন্ট করে লিখেছেন যে, একথা কি করে লিখলে তুমি রিমঝিম? শেষ পর্যন্ত তুমিও এরকম করলে? তোমাকে আমি অনেক ছোটবেলা থেকে চিনি। শ্রীলেখা ও তোমার মত আমার কাছে প্রিয়। একথা তুমি বলেছ আমি বিশ্বাস করিনা।

View this post on Instagram

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

যদিও রিমঝিমের এই মন্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল।

আরো পড়ুন: কতবার সেক্স করো, অপ্রাসঙ্গিক প্রশ্নের যথাযথ উত্তর দিতে শোনা গেল শ্রুতিকে