Devlina Kumar Photo

নিজেকে নগ্ন অবস্থাতেই সুন্দরী দেখার জন্য দিনরাত পরিশ্রম করেন দেবলিনা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দেভলিনা কুমার (Devlina Kumar)। যদিও বর্তমানে তার আরও একটি পরিচিতি রয়েছে। তিনি হলেন উত্তম কুমারের নাত বউ। গৌরব চট্টোপাধ্যায় সঙ্গে কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। শুধুমাত্র হিন্দু মতে নয় মুসলিম এবং খ্রিস্টান মতে বিয়ে করেছিলেন তারা। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিরা।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

কার্যত গৌরবকে বিয়ে করার পর দেবলিনা কুমারের (Devlina Kumar) পরিচিতি যেন আরও কিছুটা বেড়ে যায় সকলের কাছে। এক লাফে তার ইনস্টাগ্রামের ফলোইং সংখ্যা বেড়ে যায়। তার বড়লোকের বেটি লো গানের সাথে সাথে নাচ হোক অথবা রঙ্গবতী গানের সাথে সাথে নাচ, সবকিছু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় না।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

অভিনয় করার পাশাপাশি তিনি একজন অসাধারণ নৃত্য শিল্পী তা খুব সহজে আমাদের কাছে স্পষ্ট হয়ে যায়। মৃত শিল্পী হবার কারণে তিনি নিজের সাধারণ স্বাস্থ্য সম্পর্কে প্রচন্ড পরিমানে সচেতন। শরীরের বাড়তি মেদ তিনি কিছুতেই রাখতে পছন্দ করেন না। বাড়তি মেদ ঝরিয়ে ফেলার জন্য সবসময় জিমে সময় কাটাতে পছন্দ করেন তিনি।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

লকডাউন বন্ধ হয়ে গেলেও দেবলিনা শরীরচর্চার প্রতি আকর্ষণ একটুও কমেনি। বাড়িতে সাইকেলিং করে তিনি নিজের বাড়তি মেদ ঝরিয়ে দেবার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু নিজের শরীর সম্পর্কে এতোখানি সচেতন কি শুধুমাত্র নাচের প্রতি তার আকর্ষণ রয়েছে বলে? না এর পেছনে অন্য কোনো কারণ আছে?

আরো পড়ুন: স্বামী থাকেন বাইরে, সেই সুযোগে ভাগনাকে বিয়ে স্কুল শিক্ষিকার

উত্তরটা দিলেন দেবলিনা নিজেই। তিনি সোশ্যাল মিডিয়াতে জানালেন যে, তার এমনিতেই মোটা হবার ধাত রয়েছে। তাই একটু আদ্দু মেদ তিনি তার শরীরে জমতে দেন না। তিনি এমন ভাবে নিজেকে ধরে রাখতে চান যে, যাতে নগ্ন অবস্থাতেই থাকে খুবই সুন্দর দেখতে লাগে। আর ঠিক সেই জন্যই তিনি তার নিজেকে ধরে রাখার চেষ্টা করেন।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

কঠিন পরিশ্রম করে অথবা কঠোর শরীর চর্চার মাধ্যমে শরীরের বাড়তি মেদ তিনি সবসময় ঝরিয়ে ফেলেন। নিজের রূপে তিনি নিজেই মুগ্ধ হয়ে থাকেন। দেবলীনার ইনস্টাগ্রামে নজর দিলে দেখা যায় যে, মাঝে মাঝে তিনি সাহসী স্টরি শেয়ার করেছেন। তার ফলোয়ার সংখ্যা এবং শেয়ার করার সংখ্যা নেহাত কম নয়।

আরো পড়ুন: ক্রপ টপ এবং জিন্স পড়ে দর্শকদের মাতিয়ে দিলেন বকুল, নিমেষে ভাইরাল হলো সেই সমস্ত ছবি

প্রতিদিনের ভাইরাল নিউস এর আপডেট পেতে ফলো করুন আমাদের ফেইসবুক পেজ ভিসিট করুন আমাদের ওয়েবসাইট